শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

সুধারাম কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি হলেন বাবলু

সুধারাম কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি হলেন বাবলু

নোয়াখালী থেকে প্রতিনিধি: বিআরডিবি আওতাধীন নোয়াখালীর সুধারাম উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের সভাপতি নির্বাচিত হয়েছেন শ্যামপুর কৃষি সমবায় সমিতি লিমিটেডের সভাপতি ও অশ্বদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম হোসেন বাবলু।

শনিবার (১১ নভেম্বর) সকালে সদর উপজেলা বিআরডিবি হল রুমে সুধারাম উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের নির্বাচনী বিশেষ সাধারণ সভায় গোলাম হোসেন বাবলুকে বিনা প্রতিদ্ধন্দ্বীতায় সভাপতি ঘোষণা করেন জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক ও নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি সাইফুল ইসলাম।
এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আখিনুর জাহান নীলা, উপজেলা সমবায় কর্মকর্তা মিনু প্রভা ভৌমিক, কৃষি কর্মকর্তা মো. মোশরেফুল হাসান, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।
সভায় সমিতির মো. আবুল কাশেমকে সহ-সভাপতি এবং আবদুর রব, মো. ইব্রাহীম খলিল, মো. কামাল উদ্দিন, মো. আবুল কাশেম, মহি উদ্দিন ও মারজাহান বেগম সদস্য নির্বাচিত করা হয়।
গোলাম হোসেন বাবলু সুধারাম উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানান সমিতির সদস্য ও অশ্বদিয়া ইউনিয়নের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com